October 26, 2024, 6:29 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

উওরায় ভিক্ষুক ধরিয়ে দিল ছিনতাইকারী!

তামান্না আক্তার হাসিঃ তরুণীর স্বর্ণের চেইন ছিনিয়ে পালানোর সময় সবুজ (৩৬) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আজ সন্ধ্যায় ঢাকারউত্তরা পশ্চিম থানার ৩ নং সেক্টরের কুশল সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। পালানোর সময় মূলত বাবর মিয়া নামের একজন ভিক্ষুক তাকে জাপটে ধরে আটকে ফেলেন।

আটক ছিনতাইকারী সবুজ পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে। আর ভিক্ষুক বাবর মিয়াবিবাড়ীয়া জেলার নবীনরগর উপজেলার তনু শেখ এর ছেলে।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন দূর্নীতি রিপোর্ট টুয়েন্টিফোর ডট কমকে বলেন-ভুক্তভোগী আঁখি মনি সিভাউত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন। আজ অফিস শেষে বাড়ি ফেরার পথে উত্তরা ৩ নং সেক্টরের কুশল সেন্টারেরসামনে তার গলার চেইন টান দিয়ে দৌড় দেয় ছিনতাইকারী সবুজ। সিভা চিৎকার করলে আশেপাশের লোকেরা সবুজের পিছুনেয়। এসময় সেখানে ভিক্ষা করছিলেন বাবর মিয়া। সবুজকে পালাতে দেখে তিনি পথরোধ করেন এবং হাতে থাকা লাঠি দিয়েআঘাত করে ফেলে দেন, এরপর জাপটে ধরেন। পরে আশেপাশের লোকসহ তাকে পুলিশে সোপর্দ করেন। পুলিশের ভয়ে সবুজসেই চেইন গিলে ফেলে। পরে আবার বমি করে সেই চেইন উদ্ধার করা হয়। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন